1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

সব বিতর্ক পেছনে ফেলে পর্দায় ফিরছেন শিল্পা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

পর্নকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত ১৯ জুলাই রাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে চলমান পর্নগ্রাফি মামলার পর থেকেই বেরিয়ে আসতে থাকে একের পর এক নতুন সব অভিযোগ। এ নিয়ে পুলিশের কড়া নজরদারিতে ছিলেন শিল্পাও।

সেই মামলা চলাকালেই আবার প্রতারণার মামলায় ফেঁসে যান অভিনেত্রী। উত্তরপ্রদেশে আর্থিক তছরুপের অভিযোগে দুটি মামলা হয় শিল্পা ও তার মা সুনন্দা শেঠির বিরুদ্ধে। স্বামীর গ্রেফতারের পরেই দুই সন্তান, বোন শমিতা শেঠি এবং মায়ের সঙ্গে জুহুর বাংলোয় চলে গিয়েছিলেন তিনি।

এসব ঝামেলার আগে ‘সুপার ডান্সার ৪’-এ তারকা বিচারক হিসেবে দেখা যেত শিল্পাকে। কিন্তু স্বামী গ্রেফতার হওয়ার পর দিন থেকেই তিনি আর কোনো শুটিংয়ে যাননি। বলা হয়েছিল, তার জায়গায় অন্য কোনও বিচারককে দেখা যাবে।

শিল্পার অনুপস্থিতিতে এই শোতে কারিশমা কাপুর, মৌসুমী চট্টোপাধ্যায়, জেনেলিয়া ডি’সুজা, রীতেশ দেশমুখ প্রমুখ তার আসন গ্রহণ করলেও চূড়ান্তভাবে কাউকে নেওয়া হয়নি।

রিয়ালেটি শোয়ের পক্ষ থেকে এক সূত্র জানিয়েছিল, শিল্পার জায়গায় কাউকে নেওয়া হবে না। তার জন্য অপেক্ষা করা হবে। তাদের বিশ্বাস ছিল, পরিস্থিতি স্বাভাবিক হলে শিল্পা ফিরবেন। তাই হতে যাচ্ছে খুব শিগগির।

মঙ্গলবার থেকেই এই শোর শুটিং শুরু করেছেন শিল্পা। এমনই তথ্য দিয়েছে সেই সূত্র। এই শোতে শিল্পা একই আসনে বসবেন বলিউডের তারকা পরিচালক অনুরাগ বসু এবং কোরিওগ্রাফার গীতা কাপুরের সঙ্গে। এই শোয়ের গত তিনটি সিজনেও বিচারক হিসেবে ছিলেন শিল্পা।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর