1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

সম্পাদক পরিষদের যেকোনো সিদ্ধান্ত ঐকমত্যের ভিত্তিতে হয়: মাহফুজ আনাম

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৯৫ বার পড়া হয়েছে

ডেইলি খবর ডেস্ক: দুটি সংবাদপত্র বাংলাদেশ প্রতিদিন,কালের কণ্ঠ এবং একটি অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ২৪ ডটকমে মঙ্গলবার প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়,সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনামের ‘অনৈতিক কর্মকান্ডের’ প্রতিবাদে সংগঠনের সাধারণ সম্পাদক নঈম নিজাম পদত্যাগ করেছেন।
অজ্ঞাত একটি সূত্রের বরাত দিয়ে হুবহু একই শব্দ ব্যবহার করে লেখা প্রতিবেদন তিনটিতে দাবি করা হয়, মাহফুজ আনাম পরিষদের সদস্য এমন সংবাদপত্র মালিকদের কারো কারো বিরুদ্ধে ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগ এনে ব্যক্তিগত কুৎসাচারে লিপ্ত হন।
নঈম নিজাম বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক।
এর প্রতিক্রিয়ায় মাহফুজ আনাম আজ তার অবস্থান পরিস্কার করে একটি বিবৃতি দিয়ে বলেছেন,’সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদকের পদ থেকে নঈম নিজামের পদত্যাগের সংবাদে আমি বিস্মিত ও মর্মাহত। গতকাল মঙ্গলবার রাতে তিনি নিউ ইয়র্ক থেকে টেলিফোনে আমাকে বিষয়টি জানিয়েছিলেন। কিন্তু,তার পদত্যাগপত্র আমি এখনও পাইনি।’ সম্পাদক পরিষদের সদস্যদের সঙ্গে আলোচনা সাপেক্ষে এ বিষয়ে পরিষদের অবস্থান জানানো হবে উল্লেখ করে দ্য ডেইলি স্টারের সম্পাদক বলেন,’সম্পাদক পরিষদের যেকোনো সিদ্ধান্ত সদস্যদের মধ্যে আলোচনা ও ঐকমত্যের ভিত্তিতেই নেওয়া হয়। কখনই এর ব্যত্যয় ঘটেনি।’
আমি জোর দিয়ে বলতে চাই,নঈম নিজামের সঙ্গে আমার কর্মক্ষেত্রের সম্পর্ক অত্যন্ত চমৎকার এবং পরিষদ পরিচালনার বিষয়ে তার সঙ্গে আমার কখনই কোনো মতানৈক্য হয়নি,’ বিবৃতিতে যোগ করেছেন মাহফুজ আনাম।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর