1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন

সাঈদ খোকনের বিদায় ১৭ মে

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১১ মে, ২০২০
  • ১৫০ বার পড়া হয়েছে

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনের বিদায়ে মহানগর আওয়ামী লীগের মধ্যে কোন প্রতিক্রিয়া নেই। ভালোমন্দ নিয়ে কেউ কিছু প্রকাশ্যে না বললেও ভেতরে ভেতওে অনেকে খুশি। তারা অপেক্ষার প্রহর গুনছেন নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস কখন দায়িত্ব গ্রহণ করবেন। বর্তমান মেয়র সাঈদ খোকনের মেয়াদ শেষ হচ্ছে ১৬ মে। এর পর দিনই তাপসের জন্য মেয়রের চেয়ার ছেড়ে দেবেন খোকন।

ডিএসসিসি সূত্রে জানা গেছে, কোভিড-১৯ মহামারীর কারণে তাপসের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে বড় কোনো চমক থাকবে না। সাদামাঠাভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান হবে। বড় কোনো জমায়েত থাকবে না।

গত ১ ফেব্রয়ারি ডিএসসিসি নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মেয়র নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ইতিমধ্যে তিনি শপথও নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শপথবাক্য পাঠ করিয়েছেন। তবে সাঈদ খোকনের মেয়াদ শেষ না হওয়ায় সাড়ে তিন মাস অপেক্ষা করতে হলো তাপসকে।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের মিডিয়া কো-অর্ডিনেটর তারেক শিকদার গণমাধ্যমকে বলেন, ১৭ মে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দায়িত্ব নিতে যা”েছন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী তিনি প্রস্তুতি নিয়েছেন। কীভাবে কাজ করবেন ইতিমধ্যে সে বিষয়ে তিনি কিছু পরিকল্পনাও নিয়েছেন। চেয়ারে বসার পর থেকেই সেগুলো বাস্তবায়ন শুরু করবেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর