1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৩৯ অপরাহ্ন

সাকিব ফিরছেন ৩১ আগস্ট

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১১৫ বার পড়া হয়েছে

ডেইলি খবর ডেস্ক: সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে যুক্তরাষ্ট্র গিয়েছিলেন সাকিব আল হাসান। এবার দেশে ফেরার পালা। আগামী ৩১ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফিরছেন বাঁহাতি অলরাউন্ডার। ঢাকায় এসে করোনা পরীক্ষায় নেগেটিভ হলে অনুশীলনের জন্য সরাসরি বিকেএসপিতে চলে যাবেন সাকিব। তার পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক সাকিবের পরিবারের এক সদস্য বলছিলেন, তিনি সোমবার আসবেন।

ঢাকা এসে করোনা পরীক্ষা করাবেন। রিপোর্ট পেতে দু-তিন দিন সময় লাগবে। এই কদিন বনানীর বাসায় বিশ্রাম নেবেন। রিপোর্ট নেগেটিভ এলে বিকেএসপিতে চলে যাবেন অনুশীলনের জন্য। ৫-৬ তারিখের দিকে আশা করি বিকেএসপিতে থাকবেন তিনি। এখন পর্যন্ত এভাবেই পরিকল্পনা করা।

আগামী ২৯ অক্টোবর আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি মিলবে সাকিবের। ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে আইসিসিকে না জানানোর কারণে সাকিবকে এক বছরের নিষেধাজ্ঞা দেওয়া হয়। নিষেধাজ্ঞা শেষ হতেই ক্রিকেটে ফেরার পরিকল্পনা সাকিবের। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে সাকিব আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন। বিসিবি প্রধান নাজমুল হাসানও তা-ই বলেছেন। সে জন্যই মাস জুড়ে বিকেএসপিতে একাকী অনুশীলন করবেন সাকিব।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর