1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

সালমান-রণবীরদের সঙ্গে গোয়া চলচ্চিত্র উৎসবের মঞ্চে ঋতাভরী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১২ বার পড়া হয়েছে

জমকালো আয়োজনে শুরু হয়েছে গোয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া। উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে বাংলার প্রতিনিধি হয়ে ছিলেন ঋতাভরী চক্রবর্তী। সালমান খান, রণবীর সিংয়ের মতো তারকাদের সঙ্গে তিনি মঞ্চ শেয়ার করেছেন।

শনিবার (২০ নভেম্বর) রাতে শুরু হয়েছে গোয়া চলচিত্র উৎসব। সেখানে ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পারফর্ম করেন সালমান খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা। এদের মধ্যেই বাংলার প্রতিনিধিত্ব করেন ঋতাভরী। লাল-সাদা লেহেঙ্গা পরে একাধিক বাংলা গানের সঙ্গে নাচেন এ অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঋতাভরী লেখেন, ‘আমার বাংলা বরাবরই সেরা, লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে। জাতীয় স্তরের শোয়ে সমস্ত বাংলা গানে পারফর্ম করলাম। আর মনে হয়, এটাই সবচেয়ে বলিষ্ঠ বার্তা। সালমান খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুর, করণ জোহর, মণীশ পলের সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে কৃতজ্ঞ।’

গোয়ায় ২৮ নভেম্বর পর্যন্ত চলবে এবারের ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া। এ প্রথমবার গোয়ার চলচ্চিত্র উৎসবে ওটিটি প্লাটফর্মগুলোকে আহ্বান জানানো হয়েছে। নেটফ্লিক্স, আমাজন প্রাইম, জি৫, ভুট, সোনি লিভের মতো ওয়েব প্লাটফর্মগুলো নানা ইভেন্টে অংশ নিচ্ছে। এর মধ্যে মাস্টারক্লাসেস, কনটেন্ট লঞ্চ, প্রিভিউ, ফিল্ম স্ক্রিনিং, প্যাকেজ স্ক্রিনিং ও অন্যান্য ভারচুয়াল ইভেন্ট থাকছে।

এবার ‘ইন্ডিয়ান ফিল্ম পার্সোনালিটি অব দ্য ইয়ার’ অর্থাৎ চলতি বছরের বর্ষসেরা ব্যক্তিত্ব হিসেবে সম্মানিত করা হচ্ছে বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী এবং প্রখ্যাত লেখক-গীতিকার প্রসূন জোশীকে। সত্যজিৎ রায় লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পাচ্ছেন হলিউড পরিচালক-প্রযোজক মার্টিন স্করসেসি এবং হাঙ্গেরির পরিচালক ইস্তভান জাবো।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর