1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
অক্টোবরের শেষে ফেসবুকের নাম বদল সরকারি চাকরির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছর কারাদণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব, বিভ্রান্তি ছড়ালেই ব্যবস্থা স্ত্রী ও ভাইয়ের হিসাবে কোটি কোটি টাকা লেনদেন অডিট রিপোর্টের ওপর নির্ভর করছে ইভ্যালির ভাগ্য স্বাস্থ্যে চাকরি করে নজরুলের সম্পদ হয়েছে ৬ কোটি ১৭ লাখ টাকা মাত্র পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ ফাইন্যান্সিয়াল টাইমসে প্রধানমন্ত্রীর নিবন্ধ: উন্নত দেশগুলো ক্ষতিগ্রস্থদের গুরুত্ব দিচ্ছে না ই-কমার্স প্রতারণা:১১ প্রতিষ্ঠানের অ্যাকাউন্টে মাত্র ১৩৬ কোটি,গ্রাহকের পাওনা ৫ হাজার কোটি টাকা বিভিন্ন মন্ত্রনালয়ের ৪২ হাজার ২৯৮টি পদ বিলুপ্ত

সিআইডি প্রধান হলেন মাহবুবুর রহমান

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক ব্যারিস্টার মাহবুবুর রহমানকে সিআইডির প্রধান করা হয়েছে। রোববার রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

তিনি সদ্য নিয়োগ পাওয়া র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের স্থলাভিষিক্ত হচ্ছেন।

গত বছরের ১৬ মে মাহবুবুর রহমানকে হাইওয়ে পুলিশের প্রধান হিসেবে দায়িত্ব দেয় সরকার। এর আগে ব্যারিস্টার মাহবুবুর রহমান রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার ছিলেন। এছাড়া পুলিশ সদরদপ্তরের ডিআইজি (অপারেশনস) হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর তিনি নৌ পুলিশের প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছিলেন। এছাড়া তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (ট্রাফিক) হিসেবে দায়িত্ব পালন করেন।

নতুন দায়িত্ব পাওয়া সিআইডি প্রধান মাহবুবুর রহমান বলেন, গণমাধ্যম সব সময় আমার কাজে সহায়তা করেছে। আমি গণমাধ্যমকে সঙ্গে নিয়ে কাজ করে যেতে চাই। অনেক জিনিস আমরা জানার আগে গণমাধ্যমের মাধ্যমে সেটা জানতে পারি। এরপর আমরা সেটা নিয়ে কাজ করি। আমি সব সময় গণমাধ্যমবান্ধব মানুষ। আমাকে তারা সব সময় সহায়তা করেছে, করবে। আমরা সবাই এক সঙ্গে কাজ করব। দেশের জন্য আমরা একদিকে কাজ করি। অন্যদিকে কাজ করে গণমাধ্যম। সবার উদ্দেশ্যই এক।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর