1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

সুযোগ পেলে মেসিকে নিয়ে চাঁদে যেতেন সাকিব

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

এমনিতে ক্রিকেটার হলেও ফুটবলের প্রতি সাকিব আল হাসানের নেশাটা সবারই জানা। বাবা মাশরুর রেজা তো চেয়েছিলেন ফুটবলারই হোক। ফুফাতো ভাই মেহেদী হাসান উজ্জ্বল খেলেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। কিন্তু সাকিব খেলেন ক্রিকেটটাই।

তবে ইউরোপিয়ান ফুটবল ক্লাব বার্সেলোনার প্রতি তার আবেগ-ভালোবাসার কথা মোটামুটি খোঁজখবর রাখা সবাই জানেন। আর এ ভালোবাসার কেন্দ্রেই যে অবস্থান আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির, সেটি নিশ্চয়ই নতুন করে বলার কিছু নেই।

সাকিব ঠিক কতটা ভালোবাসেন মেসিকে? তার এক উদাহরণ পাওয়া গেল বুধবার রাতে। করোনা দুর্গতদের সাহায্যের জন্য নিজের বিশ্বকাপের ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব। সেটির নিলামের অবস্থা দেখতেই রাত ১০টায় লাইভে আসেন তিনি।

সেখানে এক ভক্ত সাকিবকে জিজ্ঞেস করেন, ‘চাঁদে যাওয়ার সুযোগ পেলে, স্ত্রী শিশিরকে ছাড়া আর কাকে নিতেন?’ খানিক হেসে সাকিব এক শব্দে উত্তর দেন, ‘মেসি।’ যেন সাকিবের আগে থেকেই পরিকল্পনা ছিল এমন কিছুর। তাই উত্তর দেয়ার আগে ভাবতেও হয়নি তাকে।

নিলামে সাকিবের ব্যাটটি বিক্রি হয়েছে ২০ লাখ টাকায়। যুক্তরাষ্ট্র প্রবাসী রাজ সর্বোচ্চ দর হাঁকিয়ে ব্যাটটিকে নিজের করে নিয়েছেন। মজার বিষয় হলো, ২০১৯ সালের বিশ্বকাপে সরাসরি মাঠে বসে এই ব্যাট দিয়েই সাকিবকে সেঞ্চুরি হাঁকাতে দেখেছেন রাজ।

ফলে সাকিবের মতো রাজের কাছেও এই ব্যাটের ছিলো আলাদা চাহিদা। তাই সবার চেয়ে বেশি দাম হাঁকিয়েই ব্যাটটি কিনে নিয়েছেন রাজ। নিলামে পাওয়া ২০ লাখ টাকার পুরোটাই চলে যাবে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের করোনা ফান্ডে। যা খরচ করা হবে অসহায় মানুষদের সাহায্য করার কাজে।

সূত্র : জাগো নিউজ

এ জাতীয় আরো খবর