1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

সুশান্তর জীবন নিয়ে তৈরি হচ্ছে সিনেমা, ‘সুইসাইড অর মার্ডার?’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ২০ জুন, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পাঁচদিনের মাথাতেই তার দুর্ভাগ্যজনক মৃত্যু নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক বিজয় শেখর গুপ্তা। ছবির নাম সুইসাইড অর মার্ডার? সুশান্তের জীবন নিয়েই তৈরি হবে এই ফিল্ম।

মুম্বাই মিররকে বিজয় শেখর জানান, এই ছবির মাধ্যমে তিনি বলিউডের অন্ধকার দিকটা তুলে ধরতে চান। এই গ্ল্যামার দুনিয়ায় অভিনেতাদের স্ট্রাগলের কথা বলবে এই ছবি। তার এই ছবিটি সুশান্তের বায়োপিক নয়, বরং সুশান্ত সিং রাজপুতের জীবনের অনুপ্রেরণায় তৈরি হবে।

ছবির পোস্টারে দেখা যাচ্ছে ‘সুইসাইড অর মার্ডার?’ নামের সঙ্গে ট্যাগলাইন হিসাবে রয়েছে- একটা তারকা হারিয়ে গেল। টুইটারে সেই মোশন পোস্টার শেয়ার করে হ্যাশট্যাগে সুশান্ত সিং রাজপুতের নামও যোগ করেছেন বিজয় শেখর গুপ্ত। এই ছবির সৃজনশীল পরিচালক ও প্রযোজকের ভূমিকায় থাকছেন তিনি, পরিচালনার দায়িত্বভার সামলাবেন শমীক মৌলিক।

মুম্বাই মিররকে পরিচালক আরো জানিয়েছেন, আমি এই ছবিটা তৈরি করছি কারণ এই ইন্ডাস্ট্রির কিছু বড় তারকা ও প্রযোজনা সংস্থার একচেটিয়া রূপটা তুলে ধরবার জন্য। বাইরের ছেলেমেয়েরা ট্যালেন্ট থাকা সত্ত্বেও এই দলবাজির শিকার হয় যা ইন্ডাস্ট্রির ভিতর রয়েছে। আমার ছবিতে সেই সবকিছু ধরা পড়বে সুশান্তের সঙ্গে যেই অন্যায়গুলো হয়েছে। ছেলেটাকে জীবন শেষ করে দিতে বাধ্য করা হয়েছে। পর পর অনেক ছবি থেকে ওকে বাদ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর

বিজ্ঞাপন