1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

সুশান্তের শূন্যস্থানে রিয়ার সঙ্গে অন্য কেউ?

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ব্যক্তিগত জীবনে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। এই অভিনেতার মৃত্যুর পর অনেক সমালোচনার মুখে পড়েন রিয়া। তবে সবকিছু ভুলে আবারো অভিনয় জগতে ফেরার পরিকল্পনা করছেন।

সুশান্তের সঙ্গে একটি সিনেমায় রিয়ার অভিনয়ের কথা ছিল। কিন্তু ‘কাই পো চে’ অভিনেতার মৃত্যুর পর সেটি বন্ধ হয়ে যায়। তবে আবারো সেই সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন পরিচালক রুমি জাফরি। তবে সিনেমায় সুশান্তের পরিবর্তে রিয়ার সঙ্গে অন্য নায়ককে দেখা যাবে।

রুমি জাফরি বলেন, ‘আমি শুরু থেকেই বলে আসছি রিয়া পরিস্থিতির শিকার। তার পরিবারের এগুলো প্রাপ্য নয়। তার বাবা দীর্ঘদিন দেশের জন্য কাজ করেছেন। চেহরে সিনেমায় আমি তার সঙ্গে কাজ করেছি। লকডাউনের পর সুশান্ত ও রিয়াকে নিয়ে লন্ডনে একটি রোমান্টিক ঘরানার সিনেমার শুটিংয়ের কথা ছিল। কিন্তু সৃষ্টিকর্তার পরিকল্পনা ভিন্ন ছিল।’

পাশাপাশি রিয়াকে নতুন আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ করার পরিকল্পনা করছেন এই নির্মাতা। তিনি বলেন, ‘আমি তার সঙ্গে অবশ্যই কাজ করব। তার আরেকটি সুযোগ প্রাপ্য। তিনি অনেক দক্ষ ও সুন্দরী। এছাড়া তাকে অনেক চড়াই-উতরাই পাড়ি দিতে হয়েছে।’

রিয়া ছাড়াও ‘চেহরে’ সিনেমায় আছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। কয়েকদিন আগে সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়। কিন্তু এতে রিয়ার নাম ও ছবি কোনোটিই নেই। এ নিয়ে অনেক আলোচান-সমালোচনা চলছে। অনেকেই রিয়ার পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর