1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:২৪ অপরাহ্ন

সে রাতে শাহরুখকে কাঁদিয়েছিলেন হেমামালিনী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

১৯৯১-এর ২৫ অক্টোবর, বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ-গৌরী। বলিউডের ‘কিং’ আর ‘বলিউডের ফার্স্ট লেডি’-র প্রেম ও বিয়ের গল্পটাও সিনেমা গল্পের মতোই রঙিন। শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাতে কিং খান-কে কাঁদিয়ে ছেড়েছিলেন হেমা মালিনী।

বিয়ের ঠিক পরপরই গৌরীকে নিয়ে দিল্লি ছেড়ে মুম্বাই চলে এসেছিলেন শাহরুখ। সেসময় হেমা মালিনীর পরিচালনা ও প্রযোজনায় ‘দিল আশনা হ্যায়’-এর ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিল শাহরুখ।

হেমা মালিনী শাহরুখ-কে বলেছিলেন, ‘যদি তুমি চাও তাহলে শ্যুটিংয়ের জন্য আসতে পারো’। কিং খান তখন ক্যারিয়ার সবেমাত্র শুরু করেছেন, তাই হেমার কথা না ফেলে গৌরীকে নিয়েই শ্যুটিং সেটে চলে এসেছিলেন। তবে সেইদিন শুধু হেমা মালিনী ছাড়া গোটা টিমের সকলেই উপস্থিত ছিলেন।

জানা যায়, শাহরুখ-গৌরীকে সহ পরিচালক জানিয়েছিলেন, ‘হেমা মালিনীর সঙ্গে দেখা করতে চাইলে অপেক্ষা করতে হবে।’ তবে দীর্ঘক্ষণ অপেক্ষা করা সত্ত্বেও হেমা মালিনী সেদিন আসেননি। অগত্যা শাহরুখ গৌরীকে মেকআপ রুমে বসিয়ে রেখে রাত ১১টার সময় শ্যুটিং শুরু করেন। শ্যুটিং শেষ হয় রাত ২ টোর সময়। তবে হেমা মালিনী তখনও আসেননি।

শাহরুখ শ্যুটিং সেরে মেকআপ রুমে এসে দেখেন, নব বিবাহিত গৌরী চেয়ারে বসে ঘুমিয়ে গিয়েছেন। তাঁর পরনে নতুন শাড়ি, গয়না। মশার কামড় খেতেও হয়েছে তাঁর সদ্য বিবাহিতা স্ত্রীকে। তবে শাহরুখের কিছুই করার ছিল না। সব দেখে কেঁদে ফেলেছিলেন শাহরুখ। সেসময় তাঁর ক্যারিয়ারের সবে শুরু, কাউকে কিছু বলতেও পারেননি। বলিউড লাইফ, জিনিউজ

এ জাতীয় আরো খবর