1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫০ অপরাহ্ন

সৌদিতে থাকা স্বামীর অর্ধকোটি টাকা নিয়ে স্ত্রী গেছে প্রেমিকের কাছে

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১১৮ বার পড়া হয়েছে

ডেইলি খবর ডেস্ক: সৌদিতে থাকা স্বামীর অর্ধকোটি টাকা নিয়ে স্ত্রী শাহরিয়ার আক্তার তার প্রেমিকা খালাতো ভাইয়েরর সাথে ভেগেছে। জানা গেছে,পটুয়াখালীর বাউফলে সৌদি প্রবাসী স্বামীর পাঠানো অর্থ ও স্বর্ণালঙ্কার আত্মসাত করে পালিয়ে যাওয়ার অভিযোগে দেশে ফিওে স্বামী মামলা দায়ের করে। পুলিশ এ মামলায় স্ত্রী মোসাম্মত শাহরিয়া আক্তারকে (২৬) গ্রেফতার কারাগারে পাঠিয়েছে। গত (২১ জুলাই) রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নের বাবা বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার (২২ জুলাই) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। পুলিশ ও স্থানীয়রা জানান,উপজেলার কালিশুরি ইউনিয়নের আবদুল কাদের মৃধার ছেলে মো: আবদুল করিম মৃধার সঙ্গে পাশের কেশবপুর ইউনিয়নের মো: মোসারেফ মৃধার মেয়ে মোসাম্মত শাহরিয়া আক্তারের বিয়ে হয়। দীর্ঘ সময় স্বামী দেশে না থাকার সুযোগে শাহরিয়া আক্তার খালাতো ভাই নাহিদ খার (৪০) সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। তিনি স্বামীর পাঠানো প্রায় ৩৬ লাখ টাকা,১০ লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ও বাড়ি ভাড়ার ছয় লাখ টাকা আত্মসাৎ করেন।
এদিকে স্ত্রীর কথাবার্তায় সন্দেহ হলে সৌদি থেকে দেশে ফিরে আসেন প্রবাসী করিম মৃধা। স্বামীর আসার খবর পেয়ে দুই সন্তান রেখে বাবার বাড়িতে চলে যান শাহরিয়া। এনিয়ে একাধিকবার সালিশ বৈঠক হলে আত্মসাৎকৃত টাকা নাহিদের কাছ থেকে উদ্ধার করা সম্ভব হয়নি। আত্মসাৎকৃত টাকা ফেরত না পেয়ে টাকা শাহরিয়া আক্তার ও নাহিদকে আসামি করে মামলা করেন আবদুল করিম মৃধা। মামলায় শাহরিয়াকে গ্রেফতার করে পুলিশ।
এ বিষয়ে মো: করিম মৃধা বলেন,‘সৌদিতে আমি একটা কোম্পানিতে চাকরি করতাম। আমার উপার্জনের সব টাকা শাহরিয়ার একাউন্টে পাঠানো হয়েছে। যার ব্যাংক বিবরণী আমার কাছে রয়েছে। এছাড়াও তিনি স্বর্ণালঙ্কার ও বাড়ি ভাড়ার টাকা আত্মসাৎ করেন। বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, ‘ওয়ারেন্টভুক্ত আসামি শাহরিয়া আক্তারকে গ্রেফতারের পর জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর