1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

স্বামীর সঙ্গে বিচ্ছেদ নয় কানাডায় স্থায়ী হচ্ছেন তমা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২৮৪ বার পড়া হয়েছে

কয়েকদিন আগে হঠাৎ করেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে স্বামীকে ডিভোর্স দিয়েছেন চিত্রনায়িকা তমা মির্জা। এমন খবরে অন্য সবার মতো নিজেও অবাক হন এ নায়িকা। কারণ, সেটা ছিল সম্পূর্ণ গুজব।

কেউ তার ও তার স্বামীর আইডি হ্যাক করে সেখানে এক পোস্টে বিচ্ছেদের এমন খবর প্রচার কবে। পরে আইডি উদ্ধার করে বিষয়টি গুজব বলে নিশ্চিত করেছেন তমা মির্জা। বলেছেন, স্বামীর সঙ্গে তার চমৎকার সময় কাটছে। তার সঙ্গে কানাডায় স্থায়ী হচ্ছেন।

এ লক্ষ্যে প্রস্তুতিও শুরু করেছেন। দেড় বছর আগে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীর সঙ্গে তমার বিয়ে হয়। এরপর থেকেই কানাডায় পাড়ি দেয়ার পরিকল্পনা শুরু করেন এ নায়িকা।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘বিয়ের পর থেকেই প্রস্তুতি নিচ্ছি কানাডা যাওয়ার; কিন্তু নানা কারণে বিলম্ব হচ্ছে। করোনাকাল শুরু হওয়ায় পুরো প্রক্রিয়াটি দীর্ঘায়িত হয়। করোনায় আমিও আক্রান্ত হয়েছিলাম, এখন সুস্থ আছি। কিছুদিন আগে আমার শাশুড়ি মারা গেলেন। তখন আমার স্বামী ঢাকায় আসেন। ইচ্ছা ছিল নভেম্বরের প্রথম সপ্তাহেই যাওয়ার; কিন্তু কানাডায় করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সে দেশে শুধু পাসপোর্টধারীরাই যেতে পারবে।

তবে আমার স্বামীর কারণে হয়তো আমিও যেতে পারব। তাই আগামী জানুয়ারিতেই যাওয়ার পরিকল্পনা করেছি।’ এদিকে অভিনয় শুরু না করলেও দেশটিভির ‘প্রিয়তমার প্রিয়মুখ’ নামের অনুষ্ঠানটির উপস্থাপনা নিয়মিত করছেন তমা। এছাড়া বর্তমানে তার হাতে রয়েছে তিনটি ছবির কাজ। এর মধ্যে শাহনেওয়াজ কাকলীর ‘ফ্রম বাংলাদেশ’ ছবির শুটিং শেষ, ডাবিংয়ের কাজ বাকি আছে। এছাড়া শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ এবং আরিফুজ্জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবি দুটির শুটিং অর্ধেক বাকি আছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর