1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা হলেন টুলু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১৮২ বার পড়া হয়েছে

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মনোনীত হয়েছেন আশির দশকের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা, ঢাকা মহানগর ছাত্রলীগের মারুফ-মতি কমিটির অন্যতম সদস্য, বঙ্গবন্ধুর আদর্শের অকুতোভয় সৈনিক টুলু বিশ্বাস।

টুলু বিশ্বাস সোমবার (১৯ অক্টোবর) রাতে ডেইলি খবরকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘সারা জীবন দল করেছি নিঃস্বার্থভাবে, তার মূল্যায়ন পেলাম। সেই শিক্ষাজীবন থেকে ছাত্রলীগ করেছি। অনেক ঘাত প্রতিঘাত পেরিয়ে আসতে হয়েছে। আজকের এই মূল্যায়নে খুব ভালো লাগছে। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা আমার ওপর ভরসা রাখার জন্য। যারা আমার নাম এ পদে প্রস্তাব করেছেন, যারা আমাকে নির্বাচিত করতে সমর্থন দিয়েছেন সবাইকে ধন্যবাদ জানাই।’

টুলু বিশ্বাস স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানান শুভাকাঙ্ক্ষিরা।

প্রসঙ্গত, সোমবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়। এতে কেন্দ্রীয় উপদেষ্টা পদে ১০ জন, সহ-সভাপতি পদে ১৯ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে তিনজন, সাংগঠনিক সম্পাদক পদে ৯ জন, অন্যান্য সম্পাদক পদে ৪৮ জন এবং সদস্য পদে ৫০ জনকে নিয়ে এই কমিটি ঘোষণা করা হয়।

সর্বশেষ সম্মেলনে গত বছর নির্মল রঞ্জন গুহকে সভাপতি এবং আফজালুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের দুই সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটি পূর্ণাঙ্গ করতে আওয়ামী লীগের সভাপতির কাছে প্রস্তাবিত কমিটি জমা দিলে তা অনুমোদন পায়।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর