1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

হালুয়াঘাটে বেহাল সড়কে ঘোড়ার গাড়িই ভরসা

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে

ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার কৈচাপুর ভোট বাজার সড়কটি দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযোগী। জনগুরুত্বপূর্ণ সড়কটি দিয়ে কৈচাপুর ইউনিয়ন পরিষদ, ভোট বাজারসহ বিভিন্ন স্থানে হাজারো মানুষ প্রতিদিন যাতায়াত করে। বর্তমানে কাঁচা এই সড়কটি দিয়ে হেঁটে চলায় কষ্টকর হয়ে পড়েছে। অসুস্থ রোগীকে হাসপাতালে নিতে হয় ঠেলাগাড়ি দিয়ে। দীর্ঘদিনেও সড়কটি মেরামত না হওয়াতে দূর্ভোগ বেড়েছে জনজীবনে। বর্তমানে এই এলাকার মানুষজন আদিম পদ্ধতিতে ঘোড়ার গাড়ি দিয়ে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী আনা/নেওয়া করে।

স্থানীয় আব্দুল হাই বলেন, এই রাস্তাটি কবে পাকা হয় তার ঠিক নেই। খালি রাস্তা দেখতে লোক আসে। কিন্তু পাকা আর হয় না। স্থানীয় ব্যবসায়ী লতিফ মিয়া বলেন, কি করব ভাই? বাজার থেকে মালামাল আনি ঘোড়ার গাড়ি দিয়ে। এই রাস্তাটি শুধু বর্ষা মৌসুমে নয়, ১২ মাস বেহাল থাকে। আমরা খুব কষ্টে আছি। মানুষ অসুস্থ হলে ডাক্তারের কাছে নিয়ে যাব- তার উপায় নেই।

উপজেলা প্রকৌশলী শান্তনু ঘোষ সাগর মঠোফোনে কালের কণ্ঠকে বলেন, এই রাস্তাটি খুবই গুরুত্বপূর্ণ। ১৮ শ মিটার রাস্তা টেন্ডার হয়েছে। আশা করছি আবহাওয়া ভালো হলে কাজ ধরা হবে। স্থানীয়দের দাবি আশ্বাস নয়, দ্রুত পাকাকরণ হোক এই সড়ক।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর