1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন

হেফাজতের আমীর হয়ে যা বললেন বাবুনগরী

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৬৭ বার পড়া হয়েছে

অনিচ্ছা থাকলেও মুরুব্বিদের অনুরোধে দায়িত্ব নিতে হয়েছে বলে মন্তব্য করেছেন হেফাজতের নব নির্বাচিত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী।

রোববার দুপুরে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা মিলনায়তনে নতুন কমিটি ঘোষণার পর এ কথা বলেন তিনি।

বাবুনগরী বলেন, আমাকে আমীর না করার জন্য আমি বলেছি। তারপরেও এই ‍মুরুব্বিরা আমীর বানিয়ে দিয়েছে। আমি এই গুরুত্বপূর্ণ দায়িত্ব আদায় করতে পারার জন্য আপনারা দোয়া করবেন। আমার জন্য দোয়া করবেন। আমার কমিটির ওলামায়ে কেরামদের জন্য দোয়া করবেন।

হেফাজতে নতুন দায়িত্ব নেয়ার পরপরই কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি তোলেন নতুন আমীর জুনাইদ বাবুনগরী ও মহাসচিব নূর হোসাইন কাসেমী।

বাবুনগরী বলেন, ইসলামবিরোধী যত অপশক্তি আছে, তাদের নির্মূল করার জন্য, কাদিয়ানীকে নির্মূল করার জন্য, নাস্তিক মুরতাদদের নির্মূল করার জন্য এবং যারা আমার নবী মোহাম্মদের (সা.) শত্রু, নবীকে নিয়ে কটাক্ষ করে তাদের কবর রচনা করার জন্য প্রয়োজনে রক্ত দিতে হবে।

রোববার চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত সম্মেলনে আমীর মনোনীত হয়েছেন সংগঠনটির মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

মহাসচিব মনোনীত হয়েছেন জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী।

রোববার দুপুরে কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের মহাসচিব মাওলানা মাহফুজুল হক এ ঘোষণা দেন। একই সঙ্গে হেফাজতের ১৫১ জনের কেন্দ্রীয় কমিটিও ঘোষণা করেন তিনি।

এর আগে সম্মেলনে আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে ১২ সদস্যদের সাব কমিটি হেফাজতের নতুন এই কমিটির প্রস্তাব দেন। এতে বলা হয় যদি কোনও আপত্তি না আসে তাহলে আগামীকাল সোমবার হেফাজতের কেন্দ্রীয় নেতারা বসে এই কমিটি চূড়ান্ত করবেন।

কমিটিতে ৩২ জন নায়েবে আমির, ৪ জন যুগ্ম মহাসচিব, ১৮ জন সহকারী মহাসচিবের পদ ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর