1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

হোয়াইট হাউজে করোনা: আবার পরীক্ষা করালেন চিন্তিত ট্রাম্প

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৪৫ বার পড়া হয়েছে
President DONALD TRUMP speaks to reporters on the South Lawn of the White House before departing for Indiana, April 26, 2019

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক ব্যক্তিগত কর্মকর্তা প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই কর্মকর্তা ট্রাম্পের হয়ে কাজ করার পাশাপাশি মার্কিন নৌবাহিনীতেও কর্মরত আছেন। তবে করোনা আক্রান্ত কর্মকর্তার পরিচয় প্রকাশ করা হয়নি।

আর এই ঘটনা জানার পর ট্রাম্প বেশ চিন্তিত হয়ে পড়েছেন বলে জানিয়েছে মার্কিন নিউজ চ্যানেল সিএনএন। হোয়াইট হাউসে থাকা ট্রাম্পের এই কর্মকর্তা মার্কিন সামরিক বাহিনীর উচ্চপদস্থ একজন কর্মকর্তা। ট্রাম্পের পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতা রয়েছে।

বুধবার ওই কর্মকর্তার করোনা পজিটিভ শোনার পর মর্মাহত হয়েছেন ট্রাম্প। একটি সূত্র সিএনএনকে জানায়, হোয়াইট হাউজের চিকিৎসকের মাধ্যমে ট্রাম্প ফের নিজের করোনা পরীক্ষা কেরিয়েছেন।

এক বিবৃতিতে হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি হোগান গিডলে জানান, সম্প্রতি হোয়াইট হাউসের মেডিকেল ইউনিট যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর এক কর্মকর্তার, যিনি হোয়াইট হাউসের ক্যাম্পাসে কাজ করেন তার শরীরে করোনা ভাইরাস পরীক্ষা করে পজিটিভ পেয়েছে। তবে প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। তাদের শারীরিক অবস্থা ভালো।

ট্রাম্পের ব্যক্তিগত এই কর্মকর্তা মূলত প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির কাজ করে থাকেন। তাদের জন্য খাবার, কাপড় ও অন্যান্য প্রয়োজনীয় জিনিস যোগান দেন। এছাড়া ট্রাম্পের দেশ ও দেশের বাইরের যাত্রাতেও তার সঙ্গে থাকেন।

এ জাতীয় আরো খবর