1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : rubel :
  4. [email protected] : shaker :
  5. [email protected] : shamim :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন

৭৮ বার প্রত্যাখ্যাত হয়েছিলেন বিদ্যা বালান

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২৭৭ বার পড়া হয়েছে

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার এক মাসেরও বেশি পেরিয়েছে। কিন্তু তিনি কেন এমন চরমতম পদক্ষেপ নিলেন, তার কূলকিনারা খুঁজতে বেগ পেতে হচ্ছে পুলিশের। সুশান্তের মৃত্যু নিয়ে অনেকে নিজের মতামত জানিয়েছেন। তবে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের এক্ষেত্রে কিছুটা ব্যতিক্রমী। এবার যেন সুশান্তকে সত্যিই শান্তিতে থাকতে দেওয়া হয়, সেই আবেদন জানিয়েছেন তিনি। কেউ যদি নিজেই নিজের জীবন শেষ করে দিতে চায়, তাহলে অন্য কাউকে দোষ দেওয়া যায় না বলে মনে করেন বিদ্যা।

‘শকুন্তলা দেবী’ অভিনেত্রী বলেন, সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার সঙ্গে সঙ্গে মানুষ যে অন্যায় অনুভব করেছে, উপেক্ষা করেছে, এর সঙ্গে তাকে চেনার যোগসূত্র রয়েছে। এখন কোনটি সঠিক বা ভুল তা আমরা জানি না।

কারণ তিনি কেন এমন পদক্ষেপ নিয়েছেন, সে সম্পর্কে আমরা অজ্ঞ। শ্রদ্ধা দেখানোর অর্থ হচ্ছে চুপ করে থাকা। ধারণা করা যায়, লোকেরা সব ধরনের তত্ত্ব নিয়ে আসতে পারে এবং এটি তার জন্য ও তার প্রিয়জনদের জন্য ন্যায্য নয়।

বিদ্যা জানান, উত্থান-পতনের মধ্য দিয়ে তিনি চলচ্চিত্র অঙ্গনে দিন কাটিয়েছেন। তবে তিনি কখনো স্বজনপোষণ বা অন্য কোনো কিছুকে নিজের পথে দাঁড়াতে দেননি। বিদ্যা আরো জানান, তার প্রথম ছবি ‘পরিণীতা’ দিয়ে অভিষেকের আগে তিনি ৭৮ বার প্রত্যাখ্যাত হয়েছিলেন। প্রত্যাখ্যান নিয়ে যেসব তরুণ অভিনেতা হীনমন্যতায় ভোগেন, তাদের প্রিয়জনের সঙ্গে তা শেয়ার করার পরামর্শও দেন বিদ্যা।
একই সাক্ষাৎকারে ‘পা’ অভিনেত্রী আরো বলেন, তবে কেউ যদি নিজের জীবন নেওয়ার সিদ্ধান্ত নেয়, তবে কাউকে দোষ দেওয়া যায় না। সে যেন সত্যিই শান্তিতে থাকে।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর