1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily Khabor : Daily Khabor
  3. [email protected] : shaker :
  4. [email protected] : shamim :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন

‌‌‘তোমার সঙ্গে আবারও কথা হবে, এখন শুধু দেখা হওয়ার অপেক্ষা’

ডেইলি খবর নিউজ ডেস্ক
  • আপডেট সময় রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

মাত্র ৫৩ বছর বয়সেই বলিউড স্টার ইরফান খান গত মাসের ২৯ এপ্রিল সকলকে ছেড়ে চলে গেছেন। দেখতে দেখতে একমাস কেটে গেছে। এখনও ইরফানের স্মৃতি আঁকড়ে পড়ে রয়েছেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার ও তার পরিবার। ইরফানের মৃত্যুর এক মাসের পূর্তি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দিলেন সুতপা শিকদার।

নিজের পোস্টে সুতপা লিখেছেন, ভালো কাজ, খারাপ কাজের বাইরে গিয়ে একটা ক্ষেত্র রয়েছে। তোমার সঙ্গে আমার সেখানে দেখা হবে। তোমার আত্মা একটা ঘাসে উপর শুয়ে থাকবে। পৃথিবীতে আর কারোর সঙ্গে কথা বলার থাকবে না। এখন শুধুই সময়ের অপেক্ষা, দেখা হবে, কথা হবে। এখন শুধু অপেক্ষা, যতক্ষণ না আবারও দেখা হয়।
ইরফানের মৃত্যুর পরও তার স্মৃতি আঁকড়ে পড়ে রয়েছেন তার স্ত্রী ও দুই ছেলে। মাঝে মধ্যেই ইরফানের স্মৃতি বিজরিত ছবি সহ নানান কিছু শেয়ার করতে দেখা গিয়েছে তাঁর পরিবারকে। তবে শুধু নিজের পরিবারের নয়, গোটা দেশ তথা বিশ্বের সিনেমাপ্রেমী মানুষের হৃদয়ে থেকে গিয়েছেন ইরফান।

নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ইরফান। পরে এই টিউমার ক্যানসারে পরিণত হয়। বেশকিছুদিন লন্ডনে চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠলেও ক্যানসারের সঙ্গে লড়াইয়ে শেষপর্যন্ত হার মানেন ইরফান। তার কোলন ইনফেকশন হয়ে গিয়েছিল বলেও জানা যায়।

এর আগে শনিবার (২৫ এপ্রিল) জয়পুরে বাড়িতে ইরফান খানের মা সইদা বেগম মারা যান। ভারতে চলমান লকডাউনের কারণে মাকে শেষবারে মতো দেখতে পারেননি তিনি। এরই মধ্যে ইরফান খান নিজেও অসুস্থ হয়ে পড়েন।

বিজ্ঞাপন

এ জাতীয় আরো খবর