শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বিবাহ বিচ্ছেদ নিয়ে যা বললেন ঐশী

ডেইলি খবর ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৭:৪৮ পিএম

বিবাহ বিচ্ছেদ নিয়ে যা বললেন ঐশী

অনামিকা ঐশী আলোচনায় আসেন ‍‍`বদমাইশ পোলাপাইন‍‍` ওয়েব সিরিজে অভিনয় করে। যদিও টিকটক করে তিনি পরিচিতি পেয়েছিলেন। তবে মূলধারার শোবিজে সেই ওয়েব সিরিজের মাধ্যমে পদার্পণ। এরপরে ঐশী কিছু নাটকে কাজ করলেও, আর তেমনভাবে ছোট পর্দায় দেখা যায়নি। তবে টিকটক কিংবা ফেসবুক ভিডিওতে ছিলেন সরব। খুব অল্প বয়সেই গায়ক আলভীকে বিয়ে করে সংসার শুরু করেন। পর্দাও শুরু করেন।

সামাজিক মাধ্যমে ঐশীর পরিবর্তন নেটিজেনদের চোখে পড়তো। স্বামী আলভীকে নিয়েও প্রচুর ভিডিও বানাতেন, ঘুরতে যেতেন। বোঝাই যেত সংসার ভালোই চলছে। কিন্তু হঠাৎ করেই আলভী ও ঐশীর বিচ্ছেদ আলোচনায় এলো। সামাজিক মাধ্যমে ঐশী ও আলভীর বিচ্ছেদ আলোচনায়।

এ বিষয়ে ঐশী বলছেন, আমরা এখনই বিষয়ে কথা বলতে চাচ্ছিলাম না। ও চাচ্ছে না, আমিও চাচ্ছি না। কিন্তু আমাদের এখনো ডিভোর্স হয়নি। আমরা দুজনই সেপারেশনে আছি। ও ক্লিয়ার করে বলতে পারছে না কী করবে, আমিও পারছি না। এটা দুজনের সিদ্ধান্তের বিষয়।

আলভীর সঙ্গে পরিচয় হয় ঐশীর। এরপরে প্রেম। প্রেম থেকে বিয়ে। কিন্তু ভালোবাসার মানুষটির অনেক বিষয় মেনে নিতে পারছিলেন না বলে জানা যায়। এরপরেই আলাদা থাকতে শুরু করেন।

এ বিষয়ে ঐশী বলেন, তেমন কিছুই আসলে হয়নি। ওর কিছু জিনিস আমার ভালো লাগেনি, এজন্য আমি চলে আসছি।

তবে এদিকে বিচ্ছদের প্রসঙ্গ সামনে আসতেই সামাজিক মাধ্যমে নেটিজেনদের একাংশের কটাক্ষের শিকার হচ্ছেন তিনি। এ বিষয়ে ঐশীর ভাষ্য, অনলাইনে ট্রল হচ্ছে, এটা খুবই স্বাভাবিক। আমরা প্রায় এক বছরের মতো একসঙ্গে ছিলাম, পাবলিকলি। এখন আমাদের দুজনকে একসাথে দেখছে না। মানুষ ট্রল করবেই, মানুষ আসলে আমাদের দুজনকে আবার একসাথে দেখতে চায়। কিংবা আমাদের মধ্যে কী হয়েছে সেটা জানতে চায়। 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!