শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

গণপিটুনিতে জাবির সাবেক ছাত্রলীগ নেতা শামীম নিহত

আইন-অপরাধ ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ১০:৩৮ এএম

গণপিটুনিতে জাবির সাবেক ছাত্রলীগ নেতা শামীম নিহত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ গণপিটুনিতে নিহত হয়েছেন। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট এলাকায় শামীমকে দেখতে পেয়ে কয়েকজন শিক্ষার্থী তাকে মারধর করে। পরে তাকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়, এবং সেখান থেকে প্রক্টরিয়াল বডির সিদ্ধান্ত অনুযায়ী পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গুরুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুতর আহত অবস্থায় শামীমকে সাভার গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়, যেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
শামীম বিশ্ববিদ্যালয়ের ৩৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন এবং তার বিরুদ্ধে গত ১৫ জুলাই ভিসির বাসভবনে শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছিল।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম রাশিদুল আলম বলেন, ‘প্রক্টর অফিসে জিজ্ঞাসাবাদ করার সময় শামীমের শারীরিক অবস্থা গুরুতর বলে মনে হয়নি। তিনি নিজে হেঁটে পুলিশের গাড়িতে উঠেছেন। তবে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যুবরণ রহস্যজনক। এ বিষয়ে নিশ্চিত না হয়ে মন্তব্য করা ঠিক হবে না।’

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!