মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আ.লীগ খেতে নয়, জনগণকে দিতে আসে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৪, ০১:৪৪ পিএম

আ.লীগ খেতে নয়, জনগণকে দিতে আসে : প্রধানমন্ত্রী


আওয়ামী লীগ খেতে নয়, জনগণকে দিতে আসে বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আমার নির্দেশমতো ইফতার পার্টি না করে, দলের নেতারা সবার মাঝে ইফতার বিতরণ করেছেন। মানুষের পাশে দাঁড়িয়েছেন। এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। বৃহস্পতিবার (১১ এপ্রিল) গণভবনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে  তিনি এ কথা বলেন।
শেখ হাসিনা বলেন, মানুষের মৌলিক অধিকার পূরণ করে, দারিদ্র্য আগামীতে আরও কমানো হবে। আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। আওয়ামী লীগ খেতে নয়, জনগণকে দিতে আসে। আগামীতে সবার অন্ন, বস্ত্র, শিক্ষা ও বাসস্থানের ব্যবস্থা করতে পারব।
তিনি বলেন, অনেকে গর্ব করে বলেন যে-এক হাজারের ওপর ইফতার পার্টি করেছে, তারা ইফতার খেয়েছে। আর আওয়ামী লীগ খেতে আসে না, দিতে আসে, মানুষকে দেয়। এটাই হলো আমাদের সবচেয়ে বড় কথা। দলের অগণিত নেতাকর্মী ও বিভিন্ন অঙ্গসংগঠন যারা মানুষের পাশে দাঁড়িয়েছে, তাদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই। তিনি বলেন, আবারও দেশের সাধারণ মানুষকে বলতে চাই, আওয়ামী লীগ মানুষের পাশে থাকে। যারা আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে তাদের সবাইকে ধন্যবাদ জানাই। এই ঈদে সবার জীবনে সুখ, শান্তি নেমে আসুক, অনাবিল আনন্দ বয়ে যাক এ কামনা করি। গণভবনে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ছোটবোন শেখ রেহানা। এ ছাড়াও দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।
 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!