শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

উপজেলা নির্বাচনে বিনা ভোটে জয়ী ৬ চেয়ারম্যানসহ ২৫ জন

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০১:৫৮ পিএম

উপজেলা নির্বাচনে বিনা ভোটে জয়ী ৬ চেয়ারম্যানসহ ২৫ জন

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন বিনা ভোটে জয়ী হয়েছেন। নির্বাচন কমিশন সূত্রে এসব তথ্য জানা গেছে।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন চার ধাপে অনুষ্ঠিত হবে। প্রথম ধাপের ভোট হবে আগামী ৮ মে। এর আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হলেন ২৫ জন।

বাগেরহাট সদর, মুন্সিগঞ্জ সদর, মাদারীপুরের শিবচর ও ফেনীর পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদেও বিনা ভোটে জয়ী হয়েছেন।

এ ছাড়া বান্দরবানের রোয়াংছড়িতে চেয়ারম্যান পদে বিনা ভোটে জয়ী হয়েছেন, তবে এই উপজেলার ভোট স্থগিত ঘোষণা করা হয়েছে।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এবং চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

চট্টগ্রামের সন্দ্বীপে ভাইস চেয়ারম্যান, কক্সবাজার সদরে ভাইস চেয়ারম্যান, রাঙামাটির কাউখালীতে ভাইস চেয়ারম্যান পদেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় এসেছে।

কুষ্টিয়া সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান, মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান, পাবনার বেড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!