শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

ক্রিকেটার হার্দিকের জীবনে নতুন নারীকে ঘিরে রহস্য!

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৮:৫০ পিএম

ক্রিকেটার হার্দিকের জীবনে নতুন নারীকে ঘিরে রহস্য!

ভারতীয় ক্রিকেটের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া যখন মুম্বাইতে আম্বানিদের মেগা বিয়ের অনুষ্ঠানে ব্যস্ত মেতেছেন তখন অন্যদিকে তার এক পোস্টকে ঘিরে তুমুল চর্চা নেট দুনিয়াতে। বিদেশি স্ত্রী নাতাশার সঙ্গে ডিভোর্সের গুঞ্জনের মাঝেই হার্দিকের জীবনে রহস্যময় এক মেয়ে হাজির। হাতে হাত, ঠোঁটে হাসি! পোশাকও পরা রং মিলিয়ে। ছবি দেখেই রহস্যময়ীকে নেটিজেনরা ডাকছেন ভাবি নম্বর টু বলে।
গেলো আইপিএল আসর চলার সময়ই আলোচনায় আছে হার্দিক-নাতাশা দম্পতির সম্ভাব্য বিচ্ছেদের খবর। দু’জনের কেউ এনিয়ে এখন পর্যন্ত মুখ না খুললেও খবর রটে যায় হার্দিকের পাশে নেই নাতাশা। চার বছরের দাম্পত্য নাকি ভাঙনের সূর। সব কিছুই ঠিকঠাক। লেনাদেনাও চূড়ান্ত। শুধু ঘোষণাই বাকি। আরও জানা গেছে নাতাশা নাকি তার সাবেক প্রেমিকার হাত ধরেই ভারতে ছেড়ে চলে গেছেন।
এসব গুঞ্জনের মধ্যে এলো এক ভারতীয় সুন্দরীর সঙ্গে হার্দিকের রোম্যান্টিক ছবি, যা মুহূর্তেই ভাইরাল। কে এই সুন্দরী। জানা গেছে, তার নাম প্রাচী। নিজেকে পরিচয় দিয়েছেন হার্দিক ভক্ত হিসাবে। কিন্তু ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে হাতে হাত, মুখে লাজুক হাসি, প্রাচীকে জড়িয়ে পোজ দিচ্ছেন হার্দিক। ব্যাকগ্রাউন্ডে বাজছে ওম শান্তি ওমের গান- ‘চাহে জিসে দূর সে দুনিয়া, ও মেরে করিব হ্যায়ৃ’।
হার্দিকের পরিবারের অন্য সদস্যদের সঙ্গেও তার ঘনিষ্ঠতা দেখে অনেকের ধারণা এই সুন্দরীর জন্যই হয়ত ঘর ভেঙেছে হার্দিকের। যদিও ঘনিষ্ঠ মহলের দাবি, প্রাচী সত্যি হার্দিকের ফ্যান। তাদের মধ্যে কোন ঘনিষ্ঠতা নেই। কিন্তু হার্দিকের ভক্তরা তো মন্তব্যের ঘরে গিয়ে প্রাচীকে ভাবি-২ তকমা দিয়েছেন।
প্রাচী পেশায় অভিনেত্রী, মডেল এবং একজন উদ্যোক্তা প্রাচী। ২০১৭ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতাতেও অংশ নিয়েছিলেন ২৬ বছরের এই সুন্দরী। নিয়মিত দেশ-বিদেশের ফ্যাশন র‌্যাম্পে ঝড় তোলেন প্রাচী। তবে তার সঙ্গে হার্দিকের পরিচয় কিভাবে, আলাপের সূত্র কোথায়, এসব স্পষ্ট নয়। প্রেমের গুঞ্জন নিয়েও মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই। কোন মন্তব্যের জবাব দেননি কেউই।হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্থানকোভিচকে সম্পর্কের টানাপোড়ন নিয়ে গত কয়েক মাসে নানা গুঞ্জন রটেছে। পান্ডিয়ার সঙ্গে লম্বা সময় ধরেই দেখা যাচ্ছে না নাতাশাকে। এমনকি আইপিএল থেকে বিশ্বকাপ—কোথাও দেখা যায়নি হার্দিক পান্ডিয়ার স্ত্রীকে। ফলে তাদের বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা ক্রমেই বাড়ছে।
এমনকি ভারতের বিশ্বকাপ জয়ের দিনও গ্যালারিতে ছিলেন না নাতাশা। ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক পান্ডিয়াকে নিয়েও দেননি কোনো পোস্ট। এতে করে দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠা অস্বাভাবিক কিছু নয়। এমন পরিস্থিতিতে নতুন এক নারীর সঙ্গে ছবি তুলে খবরের শিরোনাম হয়েছেন ভারতীয় তারকা।   
সম্প্রতি পান্ডিয়াকে দেখা গেল এক মহিলার সঙ্গে। যার নাম প্রাচী সোলাঙ্কি। পাপারাৎজয়িদের তোলা একটি ছবিতে দেখা যাচ্ছে, পান্ডিয়ার পাশে সাদা জামা পরে দাঁড়িয়ে রয়েছেন প্রাচী। পান্ডিয়ার গায়েও সাদা পাঞ্জাবী। শুধু পান্ডিয়া নন তার পরিবার ও বড় ভাই ক্রুনাল পান্ডিয়ার সাথেও ছবি তোলেন প্রাচী।
তবে প্রাচী ভারতীয় তারকার ভক্ত। প্রাচী নিজেও ওই ছবি সমাজমাধ্যমে দিয়েছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, ‘আমায় কেউ চিমটি কাটো। ধন্যবাদ হার্দিক।’প্রাচী এক জন রূপটানশিল্পী। তিনি পান্ডিয়ার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে লেখেন, ‘যখন বিশ্বকাপের নায়কের সঙ্গে দেখা হয়।’এদিকে পান্ডিয়া এবং প্রাচীর ছবি সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার কিছুক্ষণের মধ্যেই নাতাশা ইনস্টাগ্রামে স্টোরি দেন। সেখানে তাঁকে আমেরিকার সঙ্গীতশিল্পী অ্যান্ডি গ্রামারের ‘ডোন্ট গিভ আপ অন মি’ গাইতে শোনা যায়। সেই সাথে তার স্টোরিতে লেখা ছিল, ‘সব হারালেও ঈশ্বরে বিশ্বাস হারিয়ে ফেলো না।’

 

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!