শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

জানা গেল রাস্তায় তরুণ-তরুণীর মারামারির কারণ

ডেইলি খবর ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ০১:৩৬ পিএম

জানা গেল রাস্তায় তরুণ-তরুণীর মারামারির কারণ

ঈদের দিন দুপুরে প্রকাশ্যে রাস্তায় এক তরুণীকে দফায় দফায় নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। তবে জানা গেছে, ভাইরাল হওয়া সেই তরুণ-তরুণী সম্পর্কে স্বামী-স্ত্রী। মূলত মান-অভিমানকে কেন্দ্র করেই তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

বিশনন্দী ফেরিঘাটে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়বিশনন্দী ফেরিঘাটে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
ভিডিওতে দেখা গেছে, ঈদের দিন (১১ এপ্রিল) দুপুরে পটুয়াখালীর বাউফলের কালাইয়া শৌলা সড়কের সাদা পায়জামা ও কালো পাঞ্জাবি পরা ২৬-২৭ বছরের এক তরুণ এক তরুণীর হাত ধরে পূর্ব দিক থেকে পশ্চিম দিকে হেঁটে যাচ্ছেন। তরুণের পেছনের দিকে কালো পাঞ্জাবি অর্ধেক ছেড়া। এদিকে হেঁটে যাওয়ার একপর্যায়ে ওই তরুণ তরুণীকে একটি নির্মাণাধীন ভবনের সামনে কিলঘুষি মারছেন। চুল ধরে টানাটানি করছেন। এভাবে দফায় দফায় তরুণীকে মারধর করা হয়। ওই সময় রাস্তা দিয়ে যানবাহন ও পথচারীরা চলাচল করলেও কেউ এগিয়ে আসেননি। ঈদের দিন সন্ধ্যার দিকে ৪৬ সেকেন্ড ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক নির্যাতিত ওই তরুণীর এক ঘনিষ্ঠ আত্মীয় জানান, ঈদের দিন ওই তরুণ তার শ্বশুরের বাসায় আসেন। এরপর স্ত্রীর সঙ্গে মান অভিমান করে বাসা থেকে বের হয়ে যান। স্ত্রীও তার পিছু নেন। এক পর্যায়ে রাস্তায় তাদের মাঝে মারামারি, ধস্তাধস্তি ও টানাটানির ঘটনা ঘটে।

এ ব্যাপারে বাউফল থানা পুলিশের ওসি শোনিত কুমার গায়েন বলেন, ভিডিওটি তিনি দেখেছেন। তবে নির্যাতিত তরুণীর পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!