মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

অভিনেত্রী মিমির মামলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ১১:১৭ এএম

অভিনেত্রী মিমির মামলা

কয়েকদিন আগে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ধর্ষণের হুমকি দেওয়া হয়। কলকাতার আরজি কর কান্ডে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ভুক্তভোগী নারীর পরিবারকে ১০ লাখ রুপি ক্ষতিপূরণের প্রস্তাব দিয়েছিলেন।
ওই ঘটনার পর একই টাকার অঙ্ক টেনে পোস্ট দেন এক নেটিজেন। তিনি লিখেছিলেন, এমন ঘটনা যদি মিমির সঙ্গে ঘটত তাহলে মিমির পরিবারকেও ১০ লাখ রুপি দেওয়া হতো নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে আমি ওর পরিবারকে ১০ লাখ রুপি দিয়ে দেব।
এ ঘটনার পর মিমি চক্রবর্তী কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান। এর পাশাপাশি মিমি তার মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট দেন। তাতে এ অভিনেত্রী লিখেছেন, সাইবার ক্রাইম বিভাগ আমাকে সাহায্য করেছে। এ বিষয়ে এফআইআর(মামলা)দায়ের করা হয়েছে। ওই সব অ্যাকাউন্টগুলো চিরতরের জন্য ডি-অ্যাক্টিভেট করা হয়েছে। পুলিশ চেষ্টা করছে দুজন প্রধান অভিযুক্তদের খুঁজে বের করার। কারণ তারা সব কমেন্ট মুছে আপাতত ইনকগনিটো মুডে চলে গেছে।
এর আগে ধর্ষণের হুমকির স্ক্রিনশট শেয়ার করে মিমি লিখেছিলেন, আমরা কী এই কারণে লড়ছি? আমরা একজন নারীর জন্য বিচার চাইছি তাই না? ধর্ষণের হুমকি দেওয়াটা যেন ডালভাত হয়ে গেছে। এরাই আবার ভিড়ের মধ্যে মিশে বলছেন, মেয়েদের পাশে রয়েছেন! এটা কোন ধরনের শিক্ষা?

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!