মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ক্ষমা চাইলেন সালাউদ্দিন আহমেদ

ডেইলি খবর ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৩:০৭ পিএম

ক্ষমা চাইলেন সালাউদ্দিন আহমেদ

অনিচ্ছায়কৃত ভুলে এস আলমের গাড়ি ব্যবহার করার জন্য দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন আহমেদ। সোমবার (২ সেপ্টেম্বর ) দুপুরে গুলশানের নিজ বাসভবনে এই দুঃখ প্রকাশ করেন তিনি।
সালাউদ্দিন আহমেদ বলেন, দীর্ঘ ১০ বছর পর আমার নিজ নির্বাচনী জেলায় সংবর্ধনা অংশ নিয়েছিলাম। আমি বিমানবন্দর থেকে নেমে কোনো গাড়িতে করে যাবো, সেটা তো আমি ঠিক করতে পারি নাই। যারা সংবর্ধনা আয়োজন করেছিল চকরিয়া জেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক ঠিক করে দিয়েছে।
তিনি বলেন, বিমানবন্দরে নামার পর আমাদের নেতাকর্মীরা বলছে-এই গাড়িতে উঠেন। এখন সেই গাড়িটি কার তা খোঁজ নেয়ার চিন্তা-ভাবনার মধ্যে ছিলাম না। ১০ বছর পর নিজ জেলায় যাচ্ছি, তাই আবেগপ্লুতত ছিলাম। মনের মধ্যে বাসনা ছিল কখন মা-বাবার কবর জিয়ারত করবো।
সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, পরে জানতে পারি এই গাড়িটি আমার এক ছোটভাইয়ের। যিনি এস আলম গ্রæপে চাকরি করেন। তাকে কোম্পানি বিভিন্ন জমিজামর বিষয়গুলো দেখে থাকেন। এই জন্য তাকে গাড়ি চলাচলের জন্য দিয়েছে।
বিএনপির এই নেতা বলেন, আমি এস আলম কোম্পানি গাড়ি ব্যবহার করেছি-এই নিয়ে গণমাধ্যম রিপোর্ট হওয়ার পর দেশবাসীর মধ্যে একটা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আমি যদি অনিচ্ছায়কৃতভাবে দেশবাসী ও কার মনে কোনো কষ্ট দিয়ে তার জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা চাচ্ছি।

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!