রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মুম্বাইয়ের আলিবাগের বাসিন্দা এবার কৃতি স্যাননও

বিনোদন ডেস্ক

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ১০:০৩ এএম

মুম্বাইয়ের আলিবাগের বাসিন্দা এবার কৃতি স্যাননও

মুম্বাই শহরের পাশে অবস্থিত আরব সাগর সংলগ্ন নৈসর্গিক শহর আলিবাগের দিকে এখন তীক্ষ্ণ নজর বলি তারকাদের। আলিবাগে জমি বা ফ্ল্যাটের মালিক হওয়া মানে যেন তারকার ক্যারিয়ারে আরেকটি পালক যোগ হওয়া! এরমধ্যে সেখানে জমি কিনেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, দীপিকা পাডুকোন, রণবীর সিংসহ অনেক তারকাই। সেই তালিকায় এবার নাম লেখালেন কৃতি স্যানন।
কৃতি স্যানন এক বিবৃতিতে বলেন, ‘আমি এখন আলিবাগের উন্নয়নমূলক প্রকল্প সোল দে আলিবাগ-এর একজন গর্বিত এবং সুখী জমির মালিক। আমার জমি কেনার ইচ্ছে হলো, ঠিক তখনই আলিবাগের দিকে তাকিয়েছিলাম। আমি যা খুঁজছিলাম শান্তি আর গোপনীয়তা। সেটিই যেন পেয়েছি। আমার পোর্টফোলিওতে এটা একটা দুর্দান্ত বিনিয়োগ! এমনকি আমার বাবাও এই বিনিয়োগে খুশি। এই জমিটা রয়েছে মান্ডওয়া জেটি থেকে ২০ মিনিটেরও কম দূরে, ঠিক আলিবাগের কেন্দ্রস্থলে, তাই এই সুযোগটি হাতছাড়া করিনি। আলিবাগে বিনিয়োগের থেকে আর ভালো কী হতে পারে!’
প্রসঙ্গত, কৃতি এখন আলিবাগে অমিতাভ বচ্চনের প্রতিবেশী হবেন। এপ্রিল মাসে একই প্রকল্পে বিনিয়োগ করেছিলেন বিগ বি। একই পাড়ায় তিনি ১০ হাজার বর্গফুটের একটা জমি কিনেছিলেন। আলিবাগে বিনিয়োগ করার আগে কৃতি ব্যাঙ্গালোরে একটা বাণিজ্যিক জায়গা এবং গোয়াতে একটা ভিলায় বিনিয়োগ করেছেন।
শুধু অমিতাভ বচ্চন, কৃতি স্যাননই নয়, শাহরুখ খান আলিবাগে একটা হলিডে হোমের মালিক, যা ২০ হাজার বর্গ মিটারেরও বেশি জায়গা জুড়ে বিস্তৃত। যেটা কিনা সপ্তাহান্তে শহর থেকে দূরে একটা আরামদায়কও অন্তরঙ্গ পার্টির জন্য উপযুক্ত পরিবেশ। শাহরুখের সেই বাংলোটির মূল্য ১৫ কোটি টাকা। যার সঙ্গে একটা পুল এবং অসংখ্য আউটডোর স্পেস রয়েছে। এমনকি শাহরুখ কন্যা সুহানাও আলিবাগে ১.৫ একর জুড়ে একটা কৃষিজমি কিনেছেন, যার জন্য সুহানা বিনিয়োগ করেন ১২.৯১ কোটি টাকা। সুহানার সেই কৃষি জমিটি রয়েছে আলিবাগ শহরের কেন্দ্র থেকে ১২ মিনিটের দূরত্বে।
বলিউডের তারকা দম্পতি দীপিকা পাডুকোন ও রণবীর সিংও আলিবাগে একটা প্রাসাদোপম সমুদ্রমুখী বাংলোর মালিক। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, দীপবীর জুটি ২০২১ সালে ২২ কোটি টাকায় আলিবাগে ওই বাংলোটি কিনেছিলেন।

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!