রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

আর্জেন্টিনার সমর্থকদের ওপর আক্রমণ উগ্র কলম্বিয়ানদের

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ১০:৫১ এএম

আর্জেন্টিনার সমর্থকদের ওপর আক্রমণ উগ্র কলম্বিয়ানদের

আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যকার ফাইনালটি বাংলাদেশ সময় সকাল ৬টায় শুরু হওয়ার কথা থাকলেও দর্শকদের চাপের কারণে তৈরি হওয়া বিশৃঙ্খল পরিস্থিতি সামাল দিতে প্রথমে আধা ঘণ্টা পিছিয়ে দেওয়া হয় ম্যাচ। অর্থাৎ ৬টা ৩০ মিনিটে শুরু হওয়ার কথা ছিল। এরপর সেটা বাড়ানো হয় আরও ১৫ মিনিট। অর্থাৎ সকাল ৬টা ৪৫ মিনিট। কিন্তু তখনও ম্যাচ শুরু করা যায়নি। তাতে ফাইনালটি আরও ৩০ মিনিট পিছিয়ে দেওয়া হয়। বাংলাদেশ সময় সকাল ৭টা ১৫ মিনিটে শুরু হবে বহুল প্রত্যাশিত ফাইনালটি।
এরকম চূড়ান্ত অব্যবস্থা নিয়ে কীভাবে ২০২৬ সালে আমেরিকায় ফুটবল বিশ্বকাপের আয়োজন করা হবে, তা নিয়ে প্রশ্ন উঠে গেল। মায়ামির হার্ড রক স্টেডিয়ামের বাইরে কলম্বিয়ান উগ্র সমর্থকদের তোপের মুখে পড়েছে আর্জেন্টিনার ভক্তরা। একাধিক ছবিতে নারী ও শিশুদের নাজেহাল অবস্থার ছবিও প্রকাশ পেয়েছে। 
তাদেরকে থামাতে বেগ বেতে হয় মায়ামির হার্ড রক স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীরা। কলম্বিয়ান অধ্যুষিত সেই অঞ্চলের অনেকেই ফাইনালের ভেন্যুতে প্রবেশের চেষ্টা চালান। ফলে তৈরি হয় এক বিশৃঙ্খল পরিবেশের। সেখানে দেখা যায় অসংখ্য কলম্বিয়ান সমর্থক বিনা টিকিটে প্রবেশের চেষ্টা করে। এর ফলে সেখানে হট্টগোল বাধে। কলম্বিয়ান ভক্তদের অনেকেই ঢুকে পড়েছেন বিনা টিকিটে। পুরো বিষয়টি নিয়েই সেখানে তৈরি হয় জটিল পরিস্থিতির। এক পর্যায়ে পুলিশ এসে গ্যালারিতে প্রবেশ করার গেটগুলো বন্ধ করে দেয়। ইতোমধ্যে কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!